শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল থেকে শুরু হচ্ছে মার্সেল কাপ উন্মুক্ত শরীর গঠন প্রতিযোগিতা

editor
নভেম্বর ২৭, ২০১৭ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় মার্সেলের পৃষ্ঠপোষকতায়,আগামীকাল থেকে শুরু হচ্ছে মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা ২০১৭। এ নিয়ে তৃতীয়বারের মতো এই প্রতিযোগিতায় হাত বাড়িয়ে দিল ওয়ালটন গ্রুপ। জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলায় অনুষ্ঠিতব্য তিনব্যাপী এই প্রতিযোগিতা (৩০ নভেম্বর) বৃহস্পতিবার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। সোমবার বাংলাদেশ অলিম্পিক ভবনের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ। এই প্রতিযোগিতায় সারা দেশ হতে ২০০ জনের বেশি প্রতিযোগী অংশগ্রহণ করবে। সংবাদ সম্মেলনে বলেন, দেশের ৬০ টি ক্লাবের ২০০ জন বডিবিল্ডার ছয়টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ক্যাটেগোরিতে প্রথম থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের মেডেল, সনদপত্র ও অর্থ পুরস্কার দেওয়া হবে।
প্রথম স্থান অর্জনকারী পাবেন মেডেল, ১০ হাজার টাকা অর্থ পুরস্কার ও সদনপত্র। দ্বিতীয় স্থান অর্জনকারী পাবেন মেডেল, ৫ হাজার টাকা অর্থ পুরস্কার ও সদনপত্র। তৃতীয় স্থান অর্জনকারী পাবেন মেডেল, ৩ হাজার টাকা অর্থ পুরস্কার ও সদনপত্র। চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অর্জনকারীরা পাবেন মার্সেল ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স ও সদনপত্র।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial