শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

আনিসুল হকের প্রতি বিএনপির শ্রদ্ধা

editor
ডিসেম্বর ২, ২০১৭ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির নেতারা।
শনিবার দুপুরে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল আনিসুল হকের বনানীর ২৭ নম্বর রোডের বাসায় গিয়ে তাঁকে শ্রদ্ধা জানান।
পরে এক প্রতিক্রিয়ায় আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আনিসুল হক নিজস্ব অবস্থান থেকে স্থানীয় সরকার পরিচালনার ক্ষেত্রে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি সৎ ও সাহসী ভূমিকা নিয়ে দায়িত্ব পালন করে গেছেন।
এর আগে আজ দুপুর ১টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাঁর মরদেহ ঢাকায় হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে মরদেহ বনানির বাসায় নিয়ে আসা হয়। বিমানবন্দরে এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আনিসুল হকের ভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল শফিউল হক উপস্থিত ছিলেন।
বাসা থেকেই তাঁর লাশ নিয়ে যাওয়া হয়েছে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সেখানে থাকবে লাশ। সেখানেই আসরের নামাজের পরই তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সন্ধ্যার আগেই বনানী কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial