শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

আন্দোলনের হুমকি দিলে জেলে যেতে হবে: তোফায়েল

editor
নভেম্বর ২৪, ২০১৭ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আন্দোলনের হুমকি দিলে জেলে যেতে হবে বিএনপি’র প্রতি এমন হুঁশিয়ারি উচ্চারণ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেছেন, জ্বালাও-পোড়াও আন্দোলনের চেষ্টা করলেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
শুক্রবার ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের হাজিরহাটে এক অনুষ্ঠানে এ কথা বলেন বাণিজ্যমন্ত্রী। হাজিরহাটের আবদুল হান্নান হাওলাদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঢাকার ভোলা সমিতির শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।
তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপির নেতারা বলেন গণ-অভ্যুত্থান ঘটাবে। আমাদের টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামাবে। আমি চ্যালেঞ্জ করছি, যদি সাহস থাকে তাহলে সেই চেষ্টা করুন। যারা সন্ত্রাসী কার্যকলাপ করবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি ভবিষ্যতেও রাষ্ট্র পরিচালনায় আসতে পারবে না।’
বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ‘বর্তমান সরকারের অধীনে নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প কোনো পথ নেই। নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব-সংকট হবে। নির্বাচন বানচাল করার ক্ষমতাও তাদের নেই। আগামী নির্বাচনেও তারা রাষ্ট্রপরিচালনায় আসতে পারবে না।’
ঢাকাস্থ ভোলা সমিতির সভাপতি বুয়েটের অধ্যাপক মাকসুদ হেলালীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সাংসদ আলী আজম মুকুল, ভোলা সমিতির সাধারণ সম্পাদক বিজিএমইএ পরিচালক মো. সহিদুল হক মুকুল মোল্লা, আবদুল হান্নান হাওলাদার শিক্ষাবৃত্তির অর্থদাতা প্রকৌশলী আবু নোমান হাওলাদার প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial