সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ব্যাংকের কেন্দ্রীয় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Sumon Chowdhury
মে ২২, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া ও সাদাকাহ’ শীর্ষক আলোচনা ইফতার ও দোয়া মাহফিল, মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অনুষ্ঠানে ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিনসহ ব্যাংকের অন্যান্য পরিচালকবৃন্দ, বিচারপতি, কূটনীতিক, আইনজীবী, শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক শরীআহ নীতিতে ব্যাংকিং পরিচালনা করে দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন এ ব্যাংক শিল্পায়ন, পরিবহন, ক্ষুদ্র শিল্প, কৃষিসহ প্রায় সকল খাতেই বিনিয়োগের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীতকরণের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের মূল চালিকা শক্তি কোটি গ্রাহকের গভীর আস্থা, গণমানুষের অকুন্ঠ সমর্থন ও ভালোবাসা।
সভাপতির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্যই ইসলামী ব্যাংকের সেবা উন্মুক্ত। ইসলামী ব্যাংক সকল নিয়ন্ত্রক সংস্থার নিয়মকানুন যথাযথ পরিপালন ও সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ব্যাংকিং সেবা প্রদান করে দেশের চলমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমূখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial