শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

উদ্বোধন হলো তৃতীয় প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট

Sumon Chowdhury
এপ্রিল ২৭, ২০১৮ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২৫ এপ্রিল বুধবার থেকে শুরু হয় ‘তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮’। শুক্রবার প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। সকালে আর্মি গলফ ক্লাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানি, আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তাজাম্মেল হক, জেনারেল ম্যানেজার (ক্লাব) মেজর সৈয়দ ইকবাল হোসেন (অবঃ) এবং জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মুহাম্মদ আলমাস উদ্দিন (অবঃ)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম মতিউর রহমান। চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল শনিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র।
টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। যার মধ্যে বিদেশিরাও রয়েছেন। অ্যামেচার গলফ টুর্নামেন্ট হওয়ায় এখানে কোনো আর্থিক পুরস্কার থাকছে না। তবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় পুরস্কার। সঙ্গে ট্রফি তো থাকছেই।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial