শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে সমমর্যাদার সাথে নারীর জীবন পরিবর্তনে গণসমাবেশ অনুষ্ঠিত

editor
এপ্রিল ১৯, ২০১৮ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ উলিপুরে সমমর্যাদার সাথে নারীর জীবন পরিবর্তনে গণসমাবেশ অনুষ্ঠিত। কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার তবকপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে উলিপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, তবকপুর ইউনিয়ন পরিষদ ও এমজেএসকেএস নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ প্রকল্পের আয়োজনে প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী এর উপস্থিতে ‘সমমর্যাদার সাথে নারীর জীবন পরিবর্তনের এখনই সময়’ এ প্রতিপাদ্যে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন- উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মতি শিউলি,উলিপুর বণিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা,নারী সংগঠনের পরিচালক ফরিদা ইয়াসমীন, তবকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ হোসেন মুকুল প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial