শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

এনআরবিসি ব্যাংকের নতুন এমডি হলেন খন্দকার রাশেদ মাকসুদ

Sumon Chowdhury
এপ্রিল ৬, ২০১৮ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন ব্যাংকিং খাতে সুদীর্ঘ অভিজ্ঞতা ও সাফল্যের অধিকারী খন্দকার রাশেদ মাকসুদ।
বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় কর্তৃপক্ষ। এর আগে মঙ্গলবার (০৩ এপ্রিল) গঠনমূলক যুগোপযোগী পরিবর্তন করে নেতৃস্থানীয় ব্যাংকে পরিণত করতে তিনি এনআরবিসি’তে যোগ দেন।
ইতোপূর্বে তিনি সিটি ব্যাংক এন-এ বাংলাদেশে ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসারের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি ইন্দোনেশিয়াতে ওই ব্যাংকের ম্যানিজিং ডিরেক্টর (গ্লোবাল ট্রানজেকশন সার্ভিসেস) হিসেবে দায়িত্ব পালন করেন।
দেশে-বিদেশে ব্যাংক ও আর্থিক খাতে ২৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন খন্দকার মাকসুদ ১৯৯২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করার পর আমেরিকান এক্সপ্রেস ব্যাংক ঢাকায় যোগ দিয়ে তার কর্মজীবন শুরু করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial