শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

এলিট ফোর্সের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করল গ্রামীণফোন

Sumon Chowdhury
এপ্রিল ২২, ২০১৮ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এলিট ফোর্সের সাথে এক সমঝোতা স্মারক স্বাক্ষর করল গ্রামীণফোন লি.। এ সমঝোতা স্মারক অনুযায়ী, এলিট ফোর্সের ৬ হাজার কর্মী টনিকের সেবা গ্রহণ করবে। এলিট ফোর্স দেশের অন্যতম শীর্ষস্থানীয় নিরাপত্তা সেবাদাতা প্রতিষ্ঠান এবং গ্রামীণফোনের টনিক দেশের প্রথম ডিজিটাল স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠান।
সম্প্রতি, জিপি হাউজে দু’টি প্রতিষ্ঠানের মধ্যে এ স্মারক সই হয়।
স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলিট ফোর্সের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আজিজ (অব.), ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল জাহাঙ্গীর আখতার চৌধুরী (অব.), এক্সিকিউটিভ ডিরেক্টর কো-অর্ডিনেশন লে. কর্নেল সৈয়দ মঞ্জুরুল আলম (অব.), ডিরেক্টর কো-অর্ডিনেশন মেজর আব্দুল হাই, পিএসসি (অব.), হেড অব এইচআর মোকাম্মেল হাসান, সহকারী পরিচালক ফারহানা শেলী; টেলিনর গ্রুপের ইভিপি অ্যান্ড হেড অব ইমার্জিং এশিয়া ক্লাস্টার পিটার বোরে ফারবার্গ, গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি, ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব এন্টারপ্রাইজ বিজনেস অর্ঘ্য বসু, হেড অব ডিজিটাল সার্ভিসেস সৈয়দ এ. রহমান, হেড অব মিড মার্কেট সাদ মো. ফাইজুল করিম, হেড অব মিড মার্কেট সিয়াম উল ইসলাম এবং টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান, সিসিও অ্যান্ড্রিউ স্মিথ, হেড অব বিটুবি অ্যান্ড পার্টনারশিপস আহমেদ তুহিন রেজা ও হেড অব মিডিয়া অপারেশনস মাহাবুবুল ইসলাম ইসলাম চৌধুরী।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial