সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার আটক ৮

editor
জুন ১, ২০১৮ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার আটক-৮। শুক্রবার (১ জুন) প্রাথমিক শিক্ষক নিয়োগ চলাকালীন ছয়টি কেন্দ্র থেকে ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার ও মোবাইল ফোনে প্রশ্নপত্র আদান-প্রদানের অপরাধে আট (৮) জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- কুড়িগ্রাম সদরের পৌর এলাকার নাজিরা কামার পাড়ার ফিকির উদ্দিন মজিবের পুত্র আব্দুর রহিম, হাসপাতাল পাড়ার ওয়াহেদ আলীর মেয়ে ওয়ারিন্নাহার, সবুজ পাড়ার হায়দার আলী মেয়ে হাবিবা সুলতানা, আব্দুল জলিলের দুই ছেলে আব্দুল্লাহ আল ফারুক ও শিবলী নোমান, নাজিরা মুন্সি পাড়ার মকবুল হোসেনের মেয়ে মৌসুমী বেগম এবং চিলমারী উপজেলার বহরের ভিটার জয়নাল আবেদীনের মেয়ে শাহানাজ খাতুন ও রাজারহাট উপজেলার চাকিরপশার এলাকার বদিউজ্জামানের মেয়ে ফাতেমা।
কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন জানান- সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অসদুপায়ে পরীক্ষা দেয়ার অভিযোগে আট জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial