শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

খেলাধুলা জীবনযাপনের একটি অংশ : রাষ্ট্রপতি

editor
এপ্রিল ৫, ২০১৮ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, খেলাধুলা আমাদের জীবনযাপনের একটি অংশ। বিনোদনের মাধ্যম হিসেবে শিশু ও তরুণদের মেধা-মননের বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখে খেলাধুলা। এর মাধ্যমেই সৃষ্টি হয় প্রতিযোগিতামূলক মনোভাব, শৃঙ্খলাবোধ, অধ্যবসায়।
তিনি আশা প্রকাশ করেছেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশের ক্রীড়াঙ্গন আরও এগিয়ে যাবে এবং আন্তর্জাতিক পরিসরে দেশের জন্য সুনাম বয়ে আনবে। আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে বৃহস্পতিবার দেয়া বাণীতে তিনি এ কথা বলেন। ৬ এপ্রিল এ দিবস পালিত হবে।
বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত হতে যাচ্ছে জেনে রাষ্ট্রপতি সন্তোষ প্রকাশ করেন। এ উপলক্ষে তিনি দেশের সব ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, পৃষ্ঠপোষকসহ ক্রীড়াঙ্গনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial