ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০১৭

চতুর্থ বারের মতো টানা জয় পেলো ঢাকা আবাহনীর

editor
ডিসেম্বর ১০, ২০১৭ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় পর্বে ও শেখ রাসেল ক্রীড়া চক্রকে চতুর্থ বারের মতো টানা জয় পেলো হারিয়েছে আবাহনী লিমিটেড। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফিরতি পর্বের খেলায় গত আসরের চ্যাম্পিয়ন আবাহনী ১-০ গোলে জয়লাভ করেছে। বিজয়ী দলের পক্ষে একমাত্র গোলটি করেন এমেকা ডারলিংটন। শিরোপা লড়াইয়ে এগিয়ে থাকা আবাহনীর সামনে প্রতিদ্বন্ধীতা করতে পারেনি অল ব্লুজরা। তারপরও গোল পার্থক্য বাড়াতে পারেনি আবাহনীর ফরোয়ার্ডরা। ম্যাচের শুরু থেকেই শেখ রাসেলের বিপক্ষে প্রাধান্য নিয়ে খেলতে থাকে পাঁচবারের শিরোপা জয়ী দলটি। গোল পেতে খুব বেশী সময় অপেক্ষায় থাকতে হয়নি ধানমন্ডির ক্লাবটির। ম্যাচের মাত্র তিন মিনিটেই এমেকার গোলে এগিয়ে যায় শিরোপাধারীরা। বামপ্রান্ত থেকে ওয়ালী ফয়সালের কর্নারে হেড করে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান এই ফরোয়ার্ড ১-০।প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করার ভালো একটি সুযোগ নষ্ট হয়। ডান দিক থেকে ওয়ালীর কর্নারে দূরের পোস্টে থাকা এমেকার হেড গোললাইনের একটু ওপর থেকে ফেরান এক ডিফেন্ডার। তিন জয়ের আত্মবিশ্বাস নিয়ে নামা আবাহনীর বিপক্ষে দ্বিতীয়ার্ধেও ঘুরে দাঁড়াতে পারেনি আগের তিন ম্যাচে জয় বি ত শেখ রাসেল।
নিজেদের রক্ষণভাগ সামলাতে ব্যস্ত থাকা শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা ষষ্ঠ হার নিয়ে মাঠ ছাড়ে। উল্লেখ্য লিগের প্রথম পর্বে শেখ রাসেলকে ২-০ গোলে হারিয়েছিলো ঢাকা আবাহনী লিমিটেড। শিরোপা প্রত্যাশি দলটি লিগে টানা চতুর্থ জয় পেল। ২০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে শেখ রাসেল।আগের তিন ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বিজেএমসিকে হারিয়েছিল আকাশী-হলুদ জার্সীধারীরা। লিগের পয়েন্ট টেবিলের অবস্থান অনুযায়ি ১৬ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের (শেখ জামাল এক ম্যাচ কম খেলেছে) সঙ্গে যৌথভাবে শীর্ষে রয়েছে শিরোপাধারী আবাহনী।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial