বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

চার দল নিয়ে শুরু হবে সাফ অনূর্ধ্ব ১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ

editor
ডিসেম্বর ১২, ২০১৭ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ১৭ ডিসেম্বর হতে ২৪ ডিসেম্বর পর্যন্ত সাফ অনূর্ধ্ব ১৫ মহিলা চ্যাম্পিয়নশীপ ২০১৭ এর খেলা কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়াম, ঢাকা এ অনুষ্ঠিত হবে। উক্ত আন্তর্জাতিক টুর্নামেন্টে ভারত, ভুটান, নেপাল ও স্বাগতিক বাংলাদেশের অনূর্ধ্ব ১৫ জাতীয় মহিলা দলসহ মোট ৪টি ফুটবল দল অংশগ্রহণ করবে।
উক্ত প্রতিযোগিতা উপলক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব ১৫ জাতীয় মহিলা ফুটবল দলের সার্বিক বিষয়ে অবহিত করণের লক্ষ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) মঙ্গলবার সংবাদ সম্মেলনে ২৩ জনের দলে দুই নতুন মুখ থাকার কথা জানান কোচ গোলাম রব্বানী ছোটন। জাপান ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় হওয়া জেএফএ কাপ থেকে ফরোয়ার্ড শামসুন্নাহার (ময়মনসিংহ জেলা) ও গোলরক্ষক সাগরিকা (ঠাকুরগাঁও জেলা) ঠাঁই পেয়েছেন দলে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাফুফে সদস্য ও ফিফা কাউন্সিল এবং বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য ও অনূর্ধ্ব ১৫ মহিলা জাতীয় ফুটবল দলের হেড অব ডেলিগেশন জনাব মোঃ আমিরুল ইসলাম বাবু, মহিলা ফুটবল কমিটির সদস্য ও দলের টিম ম্যানেজার নাসরিন আক্তার বেবী, প্রধান প্রশিক্ষক জনাব গোলাম রব্বানী ছোটন, দলের অধিনায়ক মারিয়া মান্ডা,সদস্য সাবরিনা আক্তার সুমি, বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ।
বাংলাদেশ সাফ অনূর্ধ্ব ১৫ মহিলা ফুটবল দল : মাহমুদা আক্তার, রুপনা চাকমা, সাগরিকা, আঁখি খাতুন, নাজমা, আনাই মগিনি, নীলুফার ইয়াসমিন নীলা, দীপা খাতুন, রুনা আক্তার, রুমি আক্তার, মারিয়া মাণ্ডা, মণিকা চাকমা, তহুরা খাতুন, লাবনী আক্তার, শামসুন্নাহার-১, মুন্নী আক্তার, সোহাগী কিসকু, আনুচিং মগিনি, শামসুন্নাহার-২, মার্জিয়া, সাজেদা খাতুন, ঋতুপর্ণা চাকমা ও সুলতানা পারভীন। প্রধান কোচ : গোলাম রব্বানী ছোটন, সহকারী কোচ : মাহাবুবুর রহমান লিটু, ম্যানেজার : নাসরিন আক্তার বেবি, ফিটনেস কোচ : মাহমুদা আক্তার অনন্যা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial