সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

চালডাল ডটকমে রমজান মাসে বিশেষ অফার

Sumon Chowdhury
মে ২৯, ২০১৮ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : চলতি রমজান মাস এবং আসন্ন ঈদকে সামনে রেখে দেশের শীর্ষ অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমে চলছে নানা ধরনের বিশেষ অফার। ৭৫টিরও বেশি একক বা বান্ডেল পণ্যের উপর নানা ধরনের অফারসহ রোজায় স্বল্পমূল্যে পণ্য বিক্রি এবং স্বল্প সময়ে হোম কিংবা অফিস ডেলিভারি দিচ্ছে প্রতিষ্ঠানটি।
রমজানে রয়েছে রমজানের সেহরি ও ইফতারের জন্য বিশেষ সমাহার। রামাদান ক্যাটাগরিতে ক্লিক করে সকল প্রয়োজনীয় পণ্যে পাওয়া যাবে এক জায়গায়। রয়েছে রূহ আফজা, ট্যাং, খেজুর, বিভিন্ন ধরনের জুস, দই, চিড়া, পেড়া সন্দেশ, রসমালাই, বুট, বেসন, মশলাপাতিসহ সবকিছু। রাস্তার জ্যাম ও রমজানের ক্লান্তি এড়িয়ে সময় বাঁচিয়ে সহজেই কেনাকাটা করতে প্রতিষ্ঠানটি এমন অপশন চালু করেছে।
চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, রমজানে সাধারণত বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সব সময় বাড়তি থাকে, ফলে ভোগান্তিতে পড়েন ক্রেতারা। বিশেষ করে মধ্যবিত্ত শ্রেণীর শহরবাসীরা যাদের সাশ্রয় এবং সুবিধা উভয়ই প্রয়োজন তাদের কথা মাথায় রেখে চালডাল রমজানে কোনো পণ্যের দাম বাড়াচ্ছে না। সারা রমজানব্যাপী মাসিক কিংবা খুচরা বাজারের ক্ষেত্রেও সহনীয় দামে নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য বিক্রি করবে চালডাল।
২ হাজার থেকে ১০ হাজার টাকার বাজারে থাকছে ১০০ থেকে ৫০০ টাকার ডিসকাউন্ট।চালডাল বর্তমানে ঢাকার ৫০টি এলাকাতে ৫ হাজারেরও অধিক পণ্য ডেলিভারি দিচ্ছে ২০ টাকা ডেলিভারি চার্জের বিনিময়ে। ঢাকায় চালডালের বর্তমানে রেজিস্টার্ড গ্রাহক ১ লাখ ৮৫ হাজারের ও বেশি। এ পর্যন্ত আমরা ঢাকার ৮২ হাজার পরিবারের বাজার তাদের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। ঢাকায় ৮ লাখ ৭২ হাজার ডেলিভারি সম্পন্ন করেছি আমাদের ৬টি ওয়্যারহাউস এবং ৩৭০ জনের চালডাল পরিবার নিয়ে।
ক্রেতাদের জন্যে রমজান, ঈদ কিংবা দৈনন্দিন সকল অফারগুলোর নির্বাচনে সহজ করতে ওয়েবসাইটে ‘অফারস’ নামে আলাদা সেকশন আছে । অফার পেতে ক্লিক করুন: https://chaldal.com/offers

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial