রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত বাংলালিংক ও সেবা.এক্সওয়াইজেড

Sumon Chowdhury
এপ্রিল ৩০, ২০১৮ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক অনলাইন সেবা ভিত্তিক মার্কেটপ্লেস সেবা.এক্সওয়াইজেড -এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক-এর প্রিয়জন গ্রাহকরা সেবা.এক্সওয়াইজেড-এর বিভিন্ন গৃহস্থালী সেবার উপর বিশেষ ডিসকাউন্ট পাবেন।
উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল,লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিনথিয়া, সিআর প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান এবং পার্টনারশিপ সিনিয়র এক্সিকিউটিভ সালমান নুসরাত। সেবা.এক্সওয়াইজেড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও আদনান ইমতিয়াজ হালিম, ভিপি-সেলস ইয়াসিন আরাফাত এবং বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ মিহাদউল হক।
এই চুক্তি অনুসারে, বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা সেবা.এক্সওয়াইজেড-এর সবধরনের সেবার উপর ২০% ডিসকাউন্ট ( ৩০০টাকাপর্যন্ত) পাবেন। ডিসকাউন্ট পেতে প্রিয়জন গ্রাহকদের“Sheba” টাইপ করে 2012 নম্বরে এসএমএস করতেহবে। ফিরতি এসএমএস-এ গ্রাহকরা একটি প্রোমোকোড পাবেন, যেটি ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করাযাবে।
বাংলালিংক–এর চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল বলেন, স্বনামধন্য বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধিতে আমরা বদ্ধ পরিকর। এই বিশেষ ডিসকাউন্ট চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে প্রিয়জন গ্রাহকরা হ্রাসকৃত মূল্যে বিভিন্ন গৃহস্থালী সেবা পাবেন।
সেবা.এক্সওয়াইজেড-এর সিইও আদনান ইমতিয়াজ হালিম বলেন, বাংলালিংক-এর মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হওয়া আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়। এখন প্রিয়জন গ্রাহকরা আমাদের সবধরনের গৃহস্থালী সেবা উপভোগ করতে পারবেন হ্রাসকৃত মূল্যে। প্রিয়জন গ্রাহকদের স্বল্পমূল্যে আমাদের সেবা ব্যবহারের অভিজ্ঞতা দিতে পেরে আমরা আনন্দিত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial