শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরাম গ্রেফতার

editor
নভেম্বর ১৭, ২০১৭ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে প্রেসক্লাব থেকে যাওয়ার পথে পুরানা পল্টন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির ক্রিয়া বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ।
তিনি বলেন, প্রেসক্লাবে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্র ফোরামের একটি অনুষ্ঠান অংশগ্রহণ শেষে ফেরার পথে পল্টন মোড়ে ডিবি পুলিশ ছাত্রদলের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে।
গ্রেফতারের পর প্রথম পুরানা পল্টন পুলিশ বক্সে নেয়ার পর তাকে মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি। সংগঠনটির সহ-সভাপতি মামুন বিল্লাহ জানান, যতদূর শুনেছি আকরামকে পল্টন থানায় নেয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানিয়েছেন, মতিঝিল থানার একটি মামলায় তার নামে আদালত থেকে অ্যারেস্ট ওয়ারেন্ট বের হয়, সে কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে মতিঝিল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial