রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

জাতীয় পার্টির ইফতারে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন এরশাদ

editor
জুন ২, ২০১৮ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে সন্ত্রাসী হামলা এবং সংসদ সদস্য জিয়াউল হক মৃধার গাড়ি ভাঙচুরসহ রোজাদারদের আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। একই সঙ্গে তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
শনিবার এক বিবৃতিতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ইতিপূর্বেও ব্রাহ্মণবাড়িয়া জাতীয় পার্টির অফিস ভাঙচুর করা হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের জনসমাবেশ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগ ও যুবলীগ কর্তৃক বাধা দেয়া হয়েছে।
তিনি বলেন, যারা এ ধরনের অপতৎপরতায় লিপ্ত হচ্ছে তারা সরকারি দলের নাম ব্যবহার করছে। সেই একই সন্ত্রাসী গোষ্ঠী ৩১ মে তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে হামলা চালিয়ে রোজাদারদের আহত করেছে।
ওই সময় ইফতার মাহফিল হলে সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করে। সে সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে হামলাকারীদেরই সহযোগিতা করেছে এবং মামলা নিতেও গড়িমসি করে। কেন এ ধরনের ঘটনা ঘটানো হচ্ছে তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আমি জোর দাবি জানাচ্ছি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial