শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

জুনে এসিসির সভাপতি হিসেবে দায়িত্ব পাচ্ছেন নাজমুল হাসান পাপন

Sumon Chowdhury
এপ্রিল ১৮, ২০১৮ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) পরবর্তী সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন। জুনেই তার হাতে দায়িত্ব তুলে দেওয়া হবে।
বাই রোটেশন বাংলাদেশ থেকে এসিসির সভাপতি হচ্ছে। ২০১৬ সালে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান এসিসিরি দায়িত্ব পান। দুই বছর তিনি দায়িত্ব পালন করেছেন।
বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, এসিসিতে সামনের সভাপতি হবে বাংলাদেশ থেকে। ওখানে একটা নাম সুপারিশ করতে হবে আমাদের থেকে। আজকের বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছে যে আমার নামটাই পাঠানো হচ্ছে বাংলাদেশ থেকে। বোর্ডের মিটিংয়ে সর্বসম্মতিক্রমে বর্তমান বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকেই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট হিসেবে মনোনয়ন দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে। ২০১৮ থেকে ২০২০- এই দুই বছরের জন্য এসিসি প্রেসিডেন্ট নির্বাচন করা হবে।
এর আগে বাংলাদেশ থেকে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন আনিসুল ইসলাম মাহমুদ (১৯৮৯-৯১), আলি আসগর লবি (২০০২-২০০৪) এবং আ হ ম মোস্তফা কামাল (২০১০-১২)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial