শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

জেএফএ অনূর্ধ্ব-১৪ ফুটবল কাপে চ্যাম্পিয়ন ময়মনসিংহ

editor
নভেম্বর ১১, ২০১৭ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ অনূর্ধ্ব-১৪ ফুটবল কাপের চ্যাম্পিয়ন জয় করেছে ময়মনসিংহ জেলা দল। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলাকে ৩-০ গোলে হারিয়ে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ জেলা দল। এমন জয়ে ময়মনসিংহের হয়ে জোড়া গোল করেছেন রোজিনা আক্তার। অপর গোলটি করেছেন শামসুন্নাহার। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ময়মনসিংহকে ৫০ হাজার ও রানার্স-আপ দল ঠাকুরগাঁও কে ২৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়েছে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, ফাইনালের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলরক্ষক, সেরা রক্ষণভাগ, সেরা মিডফিল্ড ও সেরা আক্রমণভাগের খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার সাগরিকা। সেরা রক্ষণভাগের খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলার তানিয়া।সেরা মিডফিল্ডার হয়েছেন ঠাকুরগাঁও এর সহ-অধিনায়ক বিথিকা কিসকু। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ময়মনসিংহের রোজিনা আক্তার (১৪ গোল)। সেরা স্ট্রাইকার হয়েছেন ময়মনসিংহের সালমা খাতুন।
ফেয়ার প্লে ট্রফি পেয়েছে সেমিফাইনালিস্ট টাঙ্গাইল জেলা দল। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, এমপি। এ সময় উপস্থিত ছিলেন পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা উইং এর চেয়ারম্যান মিস মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্যান্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial