ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭

জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড এর চুক্তি স্বাক্ষর

editor
ডিসেম্বর ১৩, ২০১৭ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : অফিস সরঞ্জাম সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান জেমসক্লিপ সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম লিমিটেড-এর সাথে অফিসিয়াল চুক্তি স্বাক্ষর করেছে।
জেমসক্লিপ-এর পক্ষ থেকে তাদের ব্যবস্থাপনা পরিচালক রোমি এফ আহসানসহ প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন খান এবং অ্যাডকম লিমিটেড-এর পক্ষ থেকে তাদের ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, সিনিয়র এজেন্সী ব্যবস্থাপক রবিন দত্ত, সহকারী এইচআর ব্যবস্থাপক নাদিয়া আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অ্যাডকম লিমিটেডকে একটি সুবিধাজনক এবং স্বচ্ছ ক্রয়মূল্য ব্যবস্থাপনা পদ্ধতির মাধ্যমে অফিস অনুষঙ্গ সরবরাহের সামগ্রিক সমাধান প্রদানের লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
অল্প সময়ের মাঝে জেমসক্লিপ দেশের একমাত্র উদীয়মান অফিস অনুষঙ্গ সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। তাদের সামগ্রিক সেবা প্যাকেজে প্রকিউরমেন্ট ট্র্যাকিং, বাল্ক ক্রয় এবং সহজে পুনরায় অর্ডারের সুবিধাসমূহ রয়েছে।
জেমসক্লিপ-এর প্রতিষ্ঠানগত লক্ষ্য হলো ডিজিটালাইজেশনের মাধ্যমে বাংলাদেশের ক্রয় ব্যবস্থাপনা প্রযুক্তিগত উদ্ভাবন, উন্নয়ন বাস্তবায়ন, যার মাধ্যমে একটি প্রতিষ্ঠান স্বচ্ছতা ও খরচের ন্যূনতমীকরণ সুবিধা ভোগ করতে সক্ষম হবে।
জেমসক্লিপ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব রোমি এফ আহসান বলেন, দেশের একমাত্র পূর্ণ সেবাদানকারী বিটুবি ই-কমার্স কোম্পানী অপর একটি নেতৃত্বাধীন পূর্ণ সেবাদানকারী বিজ্ঞাপনী সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছে। অ্যাডকম এর মতো একটি শীর্ষস্থানীয় পেশাদার কোম্পানিকে তাদের পূর্ণ সন্তুষ্টির নিশ্চয়তা প্রদানের মাধ্যমে একমাত্র অফিসিয়াল সরবরাহকারী হিসেবে নিজেদের চুক্তিবদ্ধ করতে পেরে আমরা আনন্দিত এবং সম্মানিত।
অ্যাডকম-এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী বলেন, আমাদের মত সেবা প্রদান ভিত্তিক কোম্পানিগুলোর মূল লক্ষ্য রেভেন্যু জেনারেশন হলেও, আমরা সাধারণত কস্ট ম্যানেজমেন্ট বিষয়টি উপেক্ষা করে যাই। জেমসক্লিপ-এর সঙ্গে আমাদের এই চুক্তিটি এটি সংশোধনেরই একটি প্রয়াস। জেমসক্লিপ-এর স্বয়ংক্রিয় প্রকিউরমেন্ট প্রসেস (ক্রয় ব্যবস্থাপনা) এবং তাদের উন্নত বিশ্লেষণ পদ্ধতি আমাদের কস্ট ম্যানেজমেন্ট এবং আমাদের প্রফিট মার্জিন বৃদ্ধিতে সহায়ক হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial