রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

জয় দিয়ে এএফসি কাপ শেষ করতে চায় ঢাকা আবাহনী

Sumon Chowdhury
মে ১৫, ২০১৮ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : এএফসি কাপের শেষ প্রান্তে দাঁড়িয়ে আবাহনী। আগের ম্যাচে মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবের কাছে ৫-১ গোলে হেরে সব আশা-ভরসা শেষ হয়ে গেছে ঢাকা আবাহনীর। তাই তাদের আর হারাবার কিছু নেই। এএফসি কাপের শেষ ম্যাচে জয় চায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। আগামীকাল বুধবার সন্ধা সোয়া ৭টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভারতের ব্যাঙ্গালুরু এএফসির মুখোমুখি হবে স্বাগতিক দলটি।
মঙ্গলবার বাফুফে ভবনে অনুষ্ঠিত ম্যাচপুর্ব সংবাদ সম্মেলনে আবাহনীর কোচ সাইফুল বারী টিটু বললেন, এই মুহুর্তে আমরা যেখানে দাঁড়িয়ে আছি সেখান থেকে ভাল কিছু করে দেখানো ছাড়া শুধু কথা বলে লাভ নেই। আমাদের সামনে সুযোগ এসেছিল। কিন্তু কিন্তু আমরা সেই সুযোগ নষ্ট করেছি। আগের ম্যাচে নিউ রেডিয়েন্ট ক্লাবের কাছে ৫-১ গোলে হেরে সব শেষ হয়ে গেছে। এটা এখনও মানতে পারছি না আমি।
আবাহনীর কোচ বলেন, কার্ড সমস্যা এবং চোটের কারণে কালকের ম্যাচে আমাদের দলের সেরা তিন খেলোয়াড় খেলতে পারছে না। তার মধ্যে দুই বিদেশি সানডে ও এলিসন। সঙ্গে ফাহাদও। তাদের ছাড়াই আমাদের খেলতে হবে। এখন শেষ ম্যাচ আমাদের সামনে। আমরা ভাল খেলার চেষ্টা করবো। আর জয় দিয়ে শেষ করতে পারলেই ভাল।
এর আগে ৫টি ম্যাচ খেলে একটিতে ড্র ও একটি জিতেছে আবাহনী। ফলে ৪ পয়েন্ট নিয়ে আগেই গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছে আকাশি নীল জার্সিধারীরা। তাই শেষ ম্যাচে জয় পেলেও সেটা কাজে আসবে না। তবে শেষটা রাঙাতে চায় আবাহনী।
এদিকে সমান সংখ্যাক ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে ব্যাঙ্গালুরুকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে মালদ্বীপের নিউ রেডিয়েন্ট। তিনে আবাহনী, সবার নিচে তলানিতে ভারতের আরেক ক্লাব আইজল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial