শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

টনিক ও ইউপে’র চুক্তিস্বাক্ষর, লাভবান হবেন ২৫ হাজার গ্রাহক

Sumon Chowdhury
মে ১৬, ২০১৮ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইউপে সেবা ব্যবহারের ওপর ভিত্তি করে টনিকের গ্রাহকদের বিভিন্ন পার্টনার সুবিধা দিতে বুধবার ইউসিবি কার্যালয়ে এক চুক্তিতে স্বাক্ষর করেছে টেলিনর হেলথ ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)।
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন টেলিনর হেলথের প্রধান নির্বাহী সাজিদ রহমান এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এ.ই.এ মুহাইমেন। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
পবিত্র রমজান মাসে ইউপে’তে সর্বনিম্ন ৫শ’ টাকা লেনদেন করলেই জন্য টনিক ব্যবহারকারীরা আকর্ষণীয় অফার পাবেন। এ অফারের মাধ্যমে তারা বিনামূল্যে ৬ মাসের টনিকের সেবা গ্রহণের সুযোগ পাবেন পাশাপাশি, লাইফস্টাইল ও ওয়েলনেস পার্টনার বিভিন্ন প্রতিষ্ঠানের আকর্ষণীয় নানা সুবিধা নিতে পারবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial