ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

টিটু রায়ের জামিন আবেদন নামঞ্জুর

editor
নভেম্বর ২৬, ২০১৭ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফেসবুকে অবমাননাকর স্ট্যাটাস দেওয়ার অভিযোগে গ্রেফতার টিটু রায়ের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুরে শুনানি শেষে এ আদেশ দেন রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম। কোট সিএসআই মামুন জামিন না মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে কঠোর নিরাপত্তায় টিটো রায়কে রংপুর কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে নেওয়া হয়। পরে দুপুর ১টার দিকে তাকে আদালতে তোলা হয়। সেখানে টিটু রায়ের জামিন শুনানি করেন অ্যাডভোকেট নরেশ চন্দ্র সরকার।
শুনানিতে তিনি বলেন, ‘ফেসবুকে মহানবী সম্পর্কে যে স্ট্যাটাস দেওয়া হয়েছে তা টিটু রায় দেয়নি। তা ছাড়া ওই ফেসবুক অ্যাকাউন্টও টিটু রায়ের না। ওই ফেসবুক অ্যাকাউন্ট এমডি টিটুর। সে মহানবী সম্পর্কে এ ধরনের অবমাননাকর স্ট্যাটাসও দেয়নি। তাকে অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। এ কারণে তাকে জামিন দেওয়ার জন্য আবেদন জানাচ্ছি। নরেশ চন্দ্র সরকার ছাড়াও ১০/১২ জন আইনজীবী এ জামিন শুনানির সময় উপস্থিত ছিলেন।
তবে এই জামিনের আবেদনের বিরোধিতা করে কোট সিএসআই মামুন বলেন, এখনও মামলার তদন্ত চলছে। এ অবস্থায় তাকে জামিন দেওয়া হলে তদন্তে ব্যাঘাত হতে পারে। তাছাড়া মহানবী সম্পর্কে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ার ঘটনায় ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়া হয়েছে। সে কারণে তিনি জামিন না দেওয়ার জন্য জোরালো আপাত্তি জানান।
উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামি টিটু রায়ের জামিন আবেদন নামঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানের নির্দেশ দেন। আগামী ১০ ডিসেম্বর মামলার পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial