শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ট্রান্সকম এর ইনভার্টার এসিতে বিশেষ ডিসকাউন্ট পাবেন গ্রামীনফোনের স্টার গ্রাহকরা

Sumon Chowdhury
এপ্রিল ১৬, ২০১৮ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশে টেলিকমিউনিকেশন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, গ্রামীনফোন লিমিটেড এবং বাংলাদেশের বিখ্যাত ইলেকট্রনিক্স মাল্টিব্র্যান্ড কোম্পানি, ট্রান্সকম ইলেকট্রনিক্স -এর মধ্যে একটি বিশেষ চুক্তি স্বাক্ষরিত হয়েছে যার অধীনে গ্রামীনফোন -এর সম্মানিত স্টার গ্রাহকরা পাবেন এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার!
গ্রীষ্মকালের এই গরমে গ্রাহকদের চাহিদা বুঝে ,জিপি ষ্টার- ট্রান্সকম ডিজিটাল যৌথভাবে আয়োজন করেছে ইনভার্টার এসি মেলা। এই ক্যাম্পাইনে, গ্রামীণফোন এর স্টার গ্রাহকরা তাদের পছন্দের ব্রান্ডের (হিটাচি, হোয়ার্লপুল, ট্রান্সটেক, প্যানাসনিক) অরিজিনাল ইনভার্টার এসি ১০% ফ্ল্যাট ছাড়ে কিনতে পারবেন ট্রান্সকম ইলেকট্রনিক্স থেকে। ইনভার্টার এসি বিদ্যুত সাশ্রয়ী হওয়ায় এই গরমে এটি হবে একটি ভালো বিনিয়োগ।
গ্রামীণফোন লিমিটেডের হেড অফ লয়াল্টি ম্যানেজমেন্ট রেজওয়ান মোঃ চৌধুরী, ট্রান্সকম ইলেক্ট্রনিক্সের মার্কেটিং ম্যানেজার  সৈকত আজাদ এবং সংশ্লিষ্ট ব্র্যান্ডগুলোর স্থানীয় প্রতিনিধিগণ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীনফোন এবং ট্রান্সকম ইলেক্ট্রনিক্সের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial