সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের উদ্বুদ্ধকরণ সভা

editor
এপ্রিল ২৩, ২০১৮ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে কৃষি ও প্রতিবন্ধকতা বিষয়ক প্রতিবেদন তৈরী ও প্রচারে সাংবাদিকদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। এমপাওয়ারমেন্ট অব সেল্ফ হেল্প গ্রæপ-কনভেইনিং এন্ড কনভিন্সিং (ইএস-সিসি) দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল-বাংলাদেশের আয়োজনে ও প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এবং আইসিসিও কো-অপারেশনের সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়।
সোমবার দুপুরে ঠাকুরগাঁওয়ের সালন্দরে টিএলএমআই-বি প্রশিক্ষণ কেন্দ্রে সভায় দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনালের প্রোগ্রাম সপোর্ট কো-অর্ডিনেটর জিফতাহ বৈরাগীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, প্রজেক্ট ম্যানেজার দেলোয়ার হোসেন, প্রজেক্ট অফিসার সব্যসাচী সিনহা, আশরাফ আলী, সাংবাদিক কল্যান ট্রাস্টের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, সাংবাদিক জসিম উদ্দিন, ফজলে ইমাম বুলবুল, জিয়াউর রহমান বকুল প্রমুখ।
উল্লেখ্য, কুষ্ঠ ও য²া আক্রান্ত রোগী, প্রতিবন্ধী সংস্থা ও প্রান্তিক কৃষক স্বনির্ভর দলের সদস্য তার পরিবারের উন্নত কৃষি পদ্ধতি, আধুনিক কৃষি যন্ত্রপাতি, মানসম্মত সেবা, ফলপ্রসূ ও টেকসই বাজারে অংশগ্রহন করার বিষয়ে বিস্তারিত জানানো হয় সভায়। এই প্রকল্পের আওতায় ঠাকুরগাঁও ও নীলফামারী দুই জেলার ৩৬২ টি স্বনির্ভর দল কুষ্ঠ, য²া রোগীদের কৃষিতে স্বনির্ভর করাই লক্ষ্য কাজ করছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial