শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল শুরু

editor
নভেম্বর ১৪, ২০১৭ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শুরু হলো ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। সোমবার পল্টনের জাতীয় ভলিবল স্টেডিয়ামে ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বাধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বী, ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ও ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান উপস্থিত ছিলেন।
উদ্বোধনী দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে রেডিও টুডে ২৫-১০ পয়েন্টে আজকালের খবরকে, দ্বিতীয় ম্যাচে বিডিনিউজ২৪ ডটকম ২৫-১৭ পয়েন্টে আমাদের সময়কে, তৃতীয় ম্যাচে আরটিভি তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে ২৭-২৫ পয়েন্টে বাসসকে পরাজিত করে। চতুর্থ ম্যাচে ডেইলি সান ২৫-২৩ পয়েন্টে এটিএন বাংলাকে, পঞ্চম ম্যাচে বাংলাদেশের খবর তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় ২৬-২৪ পয়েন্টে এসএটিভিকে, পরের ম্যাচে জনকন্ঠ, খোলা কাগজকে হারায়। দিনের শেষ ম্যাচে জাগোনিউজ ২৫-৮ পয়েন্টের ব্যবধানে সংগ্রামকে হারায়।
প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০ হাজার টাকা অর্থ পুরস্কার পাবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial