শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

ঢাকায় সিপিএ’র সবাইকে রাণী এলিজাবেথের শুভেচ্ছা

editor
নভেম্বর ৫, ২০১৭ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) ৬৩তম সম্মেলনে অংশ নেয়া সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্যান্ট্রন ব্রিটেনের রাণী এলিজাবেথ। রোববার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এক আড়ম্বরপূর্ণ পরিবেশে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তার এ বাণী পাঠ করে শোনানো হয়। এটি পাঠ করেন জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরিন শারমিন চৌধুরী।
রাণী তার বাণীতে বলেন, কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের প্যান্ট্রন হিসেবে ঢাকায় অনুষ্ঠিত ৬৩তম সম্মেলনে অংশগ্রহণকারী সবাইকে আমি শুভেচ্ছা জানাই। আমি শুনে খুবই আগ্রহী হয়েছি যে, এ সম্মেলনে কমনওয়েলথভুক্ত ৫২ দেশ ও ১৮০টি সিপিএ ব্রাঞ্চের প্রায় ছয়শত প্রতিনিধি অংশ নিচ্ছেন।
বাণীতে তিনি আশা প্রকাশ করেন, এ সম্মেলনের মাধ্যমে সংসদ সদস্যদের দক্ষতা আরও উচ্চ পর্যায়ে নিয়ে যাবে। এ বছরের সম্মেলন সবার জন্য ফলপ্রসু হবে।
প্রসঙ্গত, পদাধিকারবলে সিপিএ’র চিফ প্যান্ট্রন ব্রিটেনের রাণী এলিজাবেথ। আর সম্মেলন আয়োজনকারী দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাইস প্যান্ট্রন হিসেবে দায়িত্ব পালন করছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial