ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ

editor
ডিসেম্বর ৭, ২০১৭ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন কমিটির নেতারা দায়িত্ব গ্রহণ করেছেন। বুধবার দুপুরে ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৮ কার্যমেয়াদের জন্য দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিতরা। বিদায়ী কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর স ালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ ও বিদায়ী সহ-সভাপতি আবু দারদা যোবায়ের। অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সব নেতা নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সংগঠন পরিচালনায় বিদায়ী কমিটির কর্মকর্তা ও সংগঠনের সকল সদস্যের সহযোগিতা কামনা করেন। গত ৩০ নভেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচন হয়।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ প্রতিবেদক সৈয়দ শুকুর আলী শুভ।
কমিটির অন্যরা হলেন- সহসভাপতি গ্যালমান শফি, যুগ্ম-সম্পাদক মো. মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদ মো. জেহাদ হোসেন চৌধুরী, নারীবিষয়ক সম্পাদক ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কল্যাণ সম্পাদক কাওসার আজম।
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে- আব্দুল্লাহ আল কাফি, মাহমুদা ডলি, জান্নাতুল ফেরদৌস পান্না, মো. জাফর ইকবাল, আবদুল হাই তুহিন, কামাল মোশারেফ ও এস এম এ কালাম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial