ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

তদন্তের স্বার্থেই তনুর পরিবারকে ডাকা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

editor
নভেম্বর ২২, ২০১৭ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘যে প্রশ্নটা আসছে-তনুর আত্মীয়স্বজনকে কেন ঢাকায় নিয়ে আসা হয়েছে। এটা একটা তদন্তের অংশ। তদন্ত চলছে। আমি মনে করি তদন্তে সত্যিকারের ঘটনা উদ্ঘাটিত হবে।’
বুধবার দুপুর ১২টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ১৫ বছর পূর্তি উদ্যাপন উপলক্ষে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর পরিবারকে তলব করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি)। বুধবার পরিবারের পাঁচ সদস্য সিআইডির সদর দপ্তরে তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের মুখোমুখি হওয়ার কথা।
গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘তনু হত্যার তদন্ত করছে সিআইডি। আমি আশা করি সিআইডি তনু হত্যার মূল ঘটনা উদ্ঘাটন করবে।’
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুবাশ্বার হাসান সিজার ও সাংবাদিক উৎপল নিখোঁজের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের তদন্ত যারা করছেন, সেই গোয়েন্দা সংস্থা কাজ করছেন। আমি আশা করি যে দুজন হারিয়ে গেছেন বলে আপনারা (সাংবাদিকেরা) বলছেন, এঁরা উদ্ধার হবে।’ কবে নাগাদ উদ্ধার হবে বলে আশা করছেন এমন প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী তার উত্তর এড়িয়ে যান।
গত ৭ নভেম্বর থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুবাশ্বার হাসান সিজারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিক উৎপল দাস গত ১০ অক্টোবর ধরে নিখোঁজ রয়েছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial