শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

থাইল্যান্ড গেল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল

Sumon Chowdhury
এপ্রিল ৩০, ২০১৮ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : এএফসি ‌ওমেন্স ফুটসাল চ্যাম্পিয়নশীপে অংশ নিতে বিকেলে থাইল্যান্ড গেছে বাংলাদেশ দল। প্রথমবারের মতো ফুটসালের কোনো টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দল।
বুধবার মালয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে এএফসি মহিলা ফুটসাল চ্যাম্পিয়নশিপে অভিষেক হবে বাংলাদেশের। বি- গ্রুপের অন্য দু’দল হলো ভিয়েতনাম ও চাইনিজ তাইপে। ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট হলে‌ও বদলী খেলোয়াড় নামানোর ক্ষেত্রে কোনো বাধ্যবাধকতা নেই।
ফুটবলের চেয়ে ফুটসাল অনেক গতিময় খেলা। দলের সাফল্যের ক্ষেত্রে খেলোয়াড়দের ব্যক্তিগত নৈপুণ্যও এখানে প্রদর্শন করতে হয়। দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, এবারই আমরা প্রথম ফুটসাল খেলতে যাচ্ছি। এতে মেয়েদের অনেক অভিজ্ঞতা হবে। ফুটসালের গতি বেশি। মনোযোগও দিতে হয় বেশি। এখানে মেয়েদের ব্যক্তিগত নৈপুণ্যের উন্নতির সুযোগ‌ও থাকবে বেশি। ২ মে থেকে ৭ মে পর্যন্ত হবে গ্রুপপর্বের খেলা। ৯ মে হবে কোয়ার্টার ফাইনাল। ১০ মে হবে দুটি সেমিফাইনাল। ১২ মে তৃতীয় স্থান নির্ধারণী ও ফাইনাল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল : সাবিনা খাতুন (অধিনায়ক), রুপনা চাকমা, রুকসানা বেগম, কৃষ্ণা রানী সরকার, সিরাত জাহান স্বপ্না, মাসুরা পারভীন, আঁখি খাতুন, সানজিদা আক্তার, শিউলি আজিম, আনাই মগিনি, মারিয়া মান্দা, মনিকা চাকমা, শামসুন্নাহার ও মারজিয়া এবং গোলাম রব্বানী ছোটন (কোচ)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial