রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

দেশের বাজারে এলো ইয়ামাহার নতুন দুই মডেলের বাইক

Sumon Chowdhury
মে ১৫, ২০১৮ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে ইয়ামাহার নতুন দুই মডেলের মোটরসাইকেল উদ্বোধন করছে দেশীয় পরিবেশক এসিআই মোটরস।
মডেল দুটি হলো ইয়ামাহা এফজেডএস ডাবল ডিস্ক ভার্সন এবং ইয়ামাহা আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি। আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি মূলত ইন্দোনেশিয়ান ভার্সন।
সোমবার রাতে রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে ইয়ামাহার মোটরসাইকেল নতুন দুই ভার্সন অবমুক্ত করা হয়।
সন্ধ্যায় মোটরসাইকেল দুটি অবমুক্ত করার সময় উপস্থিত ছিলেন এসিআই মোটরসের ব্যবস্থাপনা পরিচালক এফ এইচ আনসারি এবং এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাশ উপস্থিত ছিলেন।
বাংলাদেশের বাজারে ইয়ামাহা এফজেএস জনপ্রিয় মোটরসাইকেল। অন্যদিকে স্পোর্টস সেগমেন্টে তরুণ মন জয় করেছে আর ওয়ান ফাইভ। এতদিন বাজারে আর ওয়ান ফাইভের ভার্সন টু পাওয়া যেত। উদ্বোধনের পর বাজারে আসবে ভার্সন থ্রি।
নতুন সংস্করণে পূর্বের সবকিছুকেই আরও প্রযুক্তিনির্ভর ও স্টাইলিশ করে গড়ে তোলা হয়েছে। বিশেষ করে বাইকটির নকশা, ইঞ্জিনের ক্ষমতা এবং ডিসপ্লেসহ ইলেক্ট্রো-মেকানিক্যাল সব যন্ত্রাংশই চালকের সুবিধা, দ্রুত গতি ও নিয়ন্ত্রণের কথা মাথায় রেখে নিখুঁত করা হয়েছে।
আর ওয়ান ফাইভের প্রথম সংস্করণই সারা বিশ্বের বাইকারদের মধ্যেই ছিল তুমুল জনপ্রিয়। এর পেছনে শুধু বাইকটির দুর্দান্ত গতি কিংবা নিয়ন্ত্রণ ক্ষমতা নয় বরং স্টাইলের ভূমিকা রয়েছে।
দেশের বাজারে এফজেডএস ডাবল ডিস্ক ভার্সনের দাম ২ লাখ ৬৫ হাজার টাকা। অন্যদিকে আর ওয়ান ফাইভ ভার্সন থ্রির দাম ৫ লাখ ২৫ হাজার টাকা।
এফজেডএস ডাবল ডিস্ক ভার্সন মঙ্গলবার থেকে বাজারে পাওয়া যাবে। কিন্তু আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি কেনার জন্য প্রি-অর্ডার করতে হবে। প্রি-অর্ডার করা গ্রাহকরা জুন মাসের মধ্যে বাইকটি হাতে পাবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial