রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

দেশের বাজারে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার স্মার্টফোন আনছে টেকনো

Sumon Chowdhury
এপ্রিল ৩০, ২০১৮ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোন নিয়ে আসছে বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল বাংলাদেশ। ফোনটির মডেল ক্যামন এক্স প্রো।
বর্তমানে বিশ্বজুড়ে ৫৮ টির বেশি দেশে অবস্থান করছে টেকনো মোবাইল এবং গ্রাহক চাহিদা অনুযায়ী ক্যামন সিরিজ এর স্মার্টফোনে ক্যামেরা ফিচারের উপর আলাদা করে গুরুত্ব দিয়ে থাকে।
টেকনো মোবাইল এর ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোনটি গ্রাহক চাহিদার পাশাপাশি ক্যামন সিরিজের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশা করছে টেকনো মোবাইল।
তথ্য প্রবাহ অনুযায়ী, ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ১৬ মেগা পিক্সেলের ব্যাক ক্যামেরায় সমন্বয়ে, ৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি ডিসপ্লে থাকছে ক্যামন এক্স প্রো স্মার্টফোনটিতে।
ক্যামন এক্স প্রো স্মার্টফোনে, অক্টাকোর প্রসেসর এর সাথে, ০৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
বিশেষ মাধ্যম থেকে জানা যায়, ডিভাইসটি দুইটি সংস্করণে আসবে, ক্যামনএক্স এবং ক্যামন এক্সপ্রো। পার্থক্যকি হতে পারে নির্দিষ্ট করে বলা না গেলেও অনুমেয় যে, ক্যামন এক্স প্রো র‍্যাম এবং ইন্টারনাল স্টোরেজ এ ক্যামন এক্স এর চেয়ে এগিয়ে থাকবে।
গত জানুয়ারি মাসে ইনফিনিটি ডিসপ্লে (১৮:৯) এবং লো লাইট সেলফি ক্যামেরা ফিচার নিয়ে সর্বশেষ ক্যামন সিরিজের ক্যামন আই স্মার্টফোন বাজারজাত করেছিল টেকনো। প্রতিযোগীতামূলক সুবিধা থাকায় আশানুরূপ ফলাফল নিয়ে আসতে সক্ষম হয় ক্যামন আই।
ডিভাইসটি আগামী ৯ মে অফিসিয়ালি বাজারজাত শুরু করবে টেকনো। ইতিমধ্যে টেকনো মোবাইলের নিজস্ব ব্র্যান্ড আউটলেটগুলোতে সীমিতসংখ্যক প্রি-অর্ডারের জন্য ঘোষণা দিয়েছে তারা যা আগামী ৩ মে থেকে শুরু হবে। প্রি-অর্ডার এর জন্য আপনার নিকটস্থ, টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট ভিজিট করতে হবে।
ভোক্তাদের এবং ক্রেতাদের জন্য স্মার্টফোনে সর্বোত্তম ব্যবহার অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে, গত জুলাই ২০১৭ সাল থেকে বাংলাদেশে কার্যক্রম শুরুকরে টেকনো। মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial