ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ধাক্কা দিয়ে শেখ হাসিনার সরকার পতন সম্ভব নয় : ওবায়দুল কাদের

editor
নভেম্বর ২৮, ২০১৭ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কোনো রকমের ধাক্কা দিয়ে বর্তমান সরকারের পতন ঘটানো সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা দক্ষিণ নগর ভবনের সামনে মরহুম মেয়র মোহাম্মদ হানিফের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।
আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘মনে আছে, একানব্বইয়ে আমরা তো জিতেই গিয়েছি, নানা ষড়যন্ত্র ছিল। কিন্তু আমরা জিতেই গেছি, জেতার আগেই জিতে গেছি, এই মন-মানসিকতার পুনরাবৃত্তি যেন আগামী নির্বাচনে না হয়।’
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘ফখরুল সাহেব, ধাক্কা দিয়ে আওয়ামী লীগকে ফেলা যাবে না। আওয়ামী লীগ বিএনপি না। ওই মেয়র হানিফের জনতার মঞ্চের এক ধাক্কায় সরকারের পতন। মনে আছে? আওয়ামী লীগ সেই দল নয়। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে।’
এর পর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনকে ডেকে নিয়ে তাঁদের মধ্যকার দীর্ঘদিনের সম্পর্কের টানাপড়েনের ইতি ঘটান ওবায়দুল কাদের।
উপস্থিত জনতার উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, ‘দেুখন, ওরা এক হয়ে গেছে, সামান্য ভুল বোঝাবুঝি ছিল। কিন্তু আজ থেকে ওরা এক হয়ে গেছে। মহানগর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ, আজকে আমার এখানে আসার মূল উদ্দেশ্য নেতা মেয়র হানিফকে স্মরণ করতে গিয়ে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে সবার সামনে তুলে ধরব, সেই শপথ আপনাদের সামনে দিলাম।’
ওবায়দুল কাদের বলেন, ‘এই আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটিতে এখন অনেক গভীরে, ধাক্কা দিয়ে এই বটবৃক্ষের পতন হবে না। এই রঙিন স্বপ্ন দেখছেন, দেখতে থাকেন। এই রঙিন স্বপ্ন শেখ হাসিনার উন্নয়ন দিয়ে, তাঁর অর্জন দিয়ে গণঅভ্যুত্থান শব্দটিকে জাদুঘরে দিয়ে দিয়েছেন।’ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।
অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial