বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১

নতুন প্রজন্মের ডিজিটাল প্ল্যাটফর্ম খোঁজে বাংলালিংক

editor
নভেম্বর ১৬, ২০১৭ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদেক : ডিজিটাল প্ল্যাটফর্মে নতুন প্রজন্মকে ক্যারিয়ার গঠনের সুযোগ দিতে বাংলালিংক শুরু করেছে পরিকল্পনার প্রতিযোগিতা বাংলালিংক ইনোভেটর। অভিনব এই প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীরা বাংলালিংকের ডিজিটাল অগ্রযাত্রার সঙ্গী হওয়ার সুযোগ পাবেন। বুধবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মঞ্জুলা মোরশেদ, হেড অব ট্যালেন্ট অ্যাকিউজিশন মোস্তফা রায়হানুল আলম ও কমিউনিকেশন ডিরেক্টর আসিফ আহমেদ। সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল জীবনযাত্রা আগামী দিনের বাস্তবতা। এ কারণে বিশ্বব্যাপী ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির কার্যক্রমে আসছে ব্যাপক পরিবর্তন। প্রতিভাবান তরুণরাই এই পরিবর্তনের মূল চালিকাশক্তি। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের প্রক্রিয়ায় সম্ভাবনাময় তরুণদের সম্পৃক্ত করার একটি পদক্ষেপ হিসেবে এই প্রতিযোগিতার আয়োজন করছে বাংলালিংক।
অভিনব এই প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীরা বাংলালিংকের ডিজিটাল অগ্রযাত্রার সঙ্গী হওয়ার মূল্যবান সুযোগ পাবেন। বাংলালিংক সম্ভাবনাময় তরুণদের এমন সুযোগ প্রদান করতে চায় যাতে তারা বাংলালালিংক ও বৃহৎ অর্থে সমাজের উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করতে পারে।
প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহী প্রতিযোগীদের বিনোদন, লাইফস্টাইল, শিক্ষা, ক্লাউড কমপিউটিং ও এআই বিষয়ক অভিনব ব্যবসায়িক পরিকল্পনা সাবমিট করতে হবে।
প্রতিভাবান প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য আরও কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে বাংলালিংক ইনোভেটর।
সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত বিজয়ী দল পাবে ৫ লক্ষ টাকা অর্থ পুরস্কারসহ বাংলালিংকের স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম-এর অ্যাসেসমেন্ট সেন্টারে সরাসরি যোগদানের সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানার-আপ পুরস্কার হিসেবে পাবে যথাক্রমে ৩ লক্ষ ও ১ লক্ষ টাকা। অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে হবে এই ওয়েবসাইটে গিয়ে: https://www.banglalink.net/en/ennovators|
রেজিস্ট্রেশন করার সময় ১৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial