শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জ সাভার গাজীপুরে স্মার্ট কার্ড বিতরণ এ মাসেই

editor
নভেম্বর ১৬, ২০১৭ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : চলতি নভেম্বর মাসেই নারায়ণগঞ্জ, সাভার ও গাজীপুরে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। বৃহস্পতিবার নির্বাচন কমিশনের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এ তথ্য জানান।
মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, আগামী ২২ নভেম্বর সাভার, ২৬ নভেম্বর নারায়ণগঞ্জ এবং ২৮ নভেম্বর গাজীপুর সিটি করপোরেশনের বাসিন্দাদের মাঝে স্মার্টকার্ড বিতরণ শুরু করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।
তিনি বলেন, সাভারে নির্বাচন কমিশনার কবিতা খানম, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এবং গাজীপুর সিটি করপোরেশনে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন।
জাতীয় পরিচয় নিবন্ধন বিভাগের কর্মকর্তারা জানান, জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত যেকোনো তথ্য জানাতে একটি হেল্প ডেস্ক খুলেছে এনআইডি উইং। যেকোনো ফোন থেকে ১০৫ নম্বরে কল করলে নাগরিকরা তথ্য জানতে পারবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial