ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০১৭

নিখোঁজ অনিরুদ্ধ রায় বাড়ি ফিরেছেন

editor
নভেম্বর ১৮, ২০১৭ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : নিখোঁজের ৭৯ দিন পর বাড়ি ফিরেছেন ব্যবসায়ী ও বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ রায়। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে বলেন, ‘মামলার বাদির সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি বলেছেন বৃহস্পতিবার সকালে অনিরুদ্ধ রায় বাড়ি ফিরেছেন বলে আমরা জানতে পেরেছি। তদন্ত কর্মকর্তা হিসেবে তাঁর সঙ্গে আমি কথা বলতে চেয়েছিলাম। পরিবার রাজী হয়নি।’
অনিরুদ্ধ রায় গত ২৭ আগস্ট গুলশান ১ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন। ইউনিয়ন ব্যাংক থেকে বের হওয়ার পর গাড়িচালকের সামনেই তাঁকে তুলে নিয়ে যাওয়া যায়। ঘটনাস্থলের ভিডিও ফুটেজে তাই দেখা গিয়েছিল। ৭৯ দিন পর তিনি বাড়ি ফিরলেন।
অনিরুদ্ধ রায় রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় তাঁর স্বজনেরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর হস্তক্ষেপ কামনা করে চিঠি দেন। তাছাড়া বাংলাদেশ হিন্দু–বৌদ্ধ–খ্রীস্টান ঐক্য পরিষদও তাঁর উদ্ধারের দাবি জানিয়ে আসছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial