ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

পরিস্থিতি নির্বাচনে ক্ষমতা পরিবর্তনের অন্তরায় হয়ে উঠছে: জেএসডি

editor
নভেম্বর ১৭, ২০১৭ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, জনগণের অবাধ রাজনৈতিক অধিকারহীনতা ও নির্বাচনকালীন সরকার পদ্ধতি নিয়ে ভিন্ন মতের কারণে দেশের পরিস্থিতি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা পরিবর্তনের অন্তরায় হয়ে উঠছে, যা জাতির জন্য ভয়াবহ পরিণতি ডেকে আনবে।
শুক্রবার রাজধানীর গুলিস্তানে জেএসডির বিশেষ জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, এ অবস্থা থেকে উত্তরণের জন্য প্রয়োজন দুই জোটের বাইরের সব গণতান্ত্রিক-প্রগতিশীল রাজনৈতিক দল ও সমাজশক্তিসমুহের ঐক্যের মধ্য দিয়ে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলা। জেএসডি এ লক্ষ্যে ২০১১ সাল থেকে প্রচেষ্টা চালিয়ে আসছে।
রব বলেন, আমাদের চেষ্টা এখনও অব্যাহত আছে। যেকোনো অবয়বেই হোক অবিলম্বে বিকল্প রাজনৈতিক শক্তির আত্মপ্রকাশে আমরা আশাবাদী। জেএসডি সভাপতি বলেন, নির্বাচন নিয়ে অনিশ্চয়তা থাকার পরও এখন থেকে সব সংসদীয় আসনে প্রার্থী তালিকা প্রাথমিকভাবে প্রস্তুত করে কেন্দ্রে পাঠাতে হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, এম এ গোফরান, আতাউল করিম ফারুক, মো. সিরাজ মিয়া, তানিয়া রব, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial