শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

পোপকে নৌকা উপহার দিলেন প্রধানমন্ত্রী

editor
ডিসেম্বর ১, ২০১৭ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশে সফররত পোপ ফ্রান্সিসকে নৌকা উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে ঢাকায় ভ্যাটিকান দূতাবাসে পোপ ফ্রান্সিসের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পোপের হাতে নৌকা উপহার তুলে দেন তিনি।
বৃহস্পতিবার দুপুরে মিয়ানমার থেকে বিমান বাংলাদেশে এয়ারলাইন্সের চাটার্ড ফ্লাইটে করে ঢাকায় পৌঁছান পোপ ফ্রান্সিস। সেখানে থেকে তিনি চলে যান সাভারের জাতীয় স্মৃতিসৌধে। এরপর ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন পোপ। বিকালে বঙ্গবভনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।
আগামীকাল শনিবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় তেজগাঁও মাদার তেরেসা ভবন পরিদর্শন করবেন পোপ ফ্রান্সিস। সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে তেজগাঁও গির্জায় যাজক, ব্রাদার-সিস্টার, সেমিনারিয়ান ও নবিসদের সমাবেশে বক্তব্য রাখবেন তিনি। সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে তেজগাঁও কবরস্থান ও পুরানো গির্জা পরিদর্শন করবেন পোপ। একইদিন বেলা ৩টা ২০ মিনিটের দিকে রাজধানীর নটরডেম কলেজে যুব সমাবেশে বক্তব্য রাখবেন তিনি। আর বিকাল ৫টা ৫ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে রোমের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial