সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

Sumon Chowdhury
মে ১৩, ২০১৮ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শেষ হলো স্কুল ক্রিকেটের চলতি আসর। ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়ন হয়েছে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ। রবিবার সুনামগঞ্জের সরকারি জুবিলি হাই স্কুলকে ৬ উইকেটে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট পড়েছে বগুড়ার শিক্ষা প্রতিষ্ঠানটি।
টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩২.৪ ওভারে ৯০ রানে অলআউট হয় সুনামগঞ্জের সরকারি জুবিলি হাই স্কুল। সর্বোচ্চ ১৫ রান আসে ওপেনার তামিমের ব্যাট থেকে।
পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের পক্ষে রাকিবুল ইসলাম সজিব ১৮ রান খরচায় ৩ উইকেট, আর আরাফাত ইসলাম ২০ রানে পেয়েছে ৩ উইকেট।
৯১ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে ১৮ ওভারেই ৪ উইকেট হারিয়ে শিরোপা নিশ্চিত করে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ। সর্বোচ্চ ১৮ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক রাকিবুল ইসলাম সজিব। অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন তিনি।
এক সেঞ্চুরি ও দুই হাফ সেঞ্চুরিতে ৪২৭ রান তুলে টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান হয়েছে মানিকগঞ্জ মডেল হাই স্কুলের রেজাউল ইসলাম। ২৮ উইকেট নিয়ে সেরা বোলার চট্টগ্রামের সানশাইন গ্রামার স্কুলের মোর্শেদ আলম। আর ৪২৭ রানের পাশাপাশি ১৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা ক্রিকেটারও হয়েছে মানিকগঞ্জ মডেল হাই স্কুলের রেজাউল।
ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সিলেট বিভাগীয় কমিশনার ডক্টর মোসাম্মাত নাজমানারা খানম, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র পরিচালক হানিফ ভূইয়া ও প্রাইম ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রিজিওনাল হেড আবু আশরাফ সিদ্দিকী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম, বিসিবি’র বয়সভিত্তিক ক্রিকেট কমিটির সদস্য সচিব মোহাম্মদ সেলিম, প্রাইম ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) নুর হোসেন জাকারিয়া ও এইএম. কাওছার, ম্যানেজার, গেইম ডেভেলপমেন্ট, বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial