শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ী সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই যুবক আটক

editor
মে ১৭, ২০১৮ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ফুলবাড়ী সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই যুবক আটক। কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা সীমানার আন্তর্জাতিক সীমানা পিলার -৯৩০ পাশ দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ইমন আলী (২৬) ও আব্দুল হাকীম (২৭) নামের দুই বাংলাদেশী যুবকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
আটককৃত ইমন আলী রংপুর জেলার কোতোয়ালি থানার জুম্মাপাড়া এলাকান জয়নাল আবেদীনের পুত্র। এবং আব্দুল হাকীম একই এলাকার আউয়ালের পুত্র।
জানা যায়, বুধবার রাতে ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা সীমানার পাশ দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় দু’টি মোটরসাইকেলসহ ওই দুই যুবককে আটক করে বিজিবি।
বৃহস্পতিবার (১৭ মে) ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান- আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial