সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু সেন্ট্রাল এশিয়ান আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়ন তুর্কমেনিস্তান

Sumon Chowdhury
এপ্রিল ২৭, ২০১৮ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শুক্রবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশকে ৩-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন তুর্কমেনিস্তান।
এদিকে, ফাইনালের আগে তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে কিরগিজস্তান ২৫-২০, ২৫-২২, ২৫-২০ পয়েন্টে ৩-০ সেটে নেপাল দলকে হারিয়ে প্রতিযোগিতায় তৃতীয়স্থান অর্জন করে।
শুক্রবার ছুটির দিন হওয়ায় কানায় কানায় পরিপূর্ণ ছিলো ইনডোর স্টেডিয়াম। স্বাগতিক দর্শকদের উৎসাহের মধ্য দিয়ে খেলা শুরু করে বাংলাদেশ। এতে আত্মবিশ্বাস বেড়ে যায় স্বাগতিকদের। তাই তুমুল উত্তেজনাপূর্ণ প্রথম সেটটি ২৬-২৪ পয়েন্টে জিতে নেয় বাংলাদেশ।
কিন্তু পরের তিন সেটে হেরে বসে বাংলাদেশ। ২০-২৫, ২২-২৫, ১৭-২৫ পয়েন্টে পরের তিন সেট জিতে শিরোপার স্বাদ নেয় তুর্কমেনিস্তান। চ্যাম্পিয়ন দলকে ৩০০০ মার্কিন ডলার, রানার্স আপ দলকে ২০০০ মার্কিন ডলার ও অর্থ পুরষ্কার এবং ক্রেস্ট তুলে দেন দ্বিতীয় রানার্স আপ দলকে ১০০০ মার্কিন ডলার অর্থ পুরষ্কার, ট্রফি এবং ক্রেস্ট তোলে দেওয়া হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগএর সভাপতি এ কে এম রহমতুল্লাহ, এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি, নাজমুল হাসান পাপন এমপি, ঢাকা-১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (এফবিসিসিআই)-এর সভাপতি, মোঃ সফিউল ইসলাম মহিউদ্দিন, নাজমা আক্তার, এমপি, সভানেত্রী, বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগ সাবিনা আকতার তুহিন, সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগরাশেদুল হোসেন চৌধুরী রনি, পরিচালক, এফবিসিসিআই, নীলা হোসনে আরা, চেয়ারম্যান, ক্রনি গ্রুপ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশানের সম্মানিত সভাপতি মোঃ আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial