সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের মোবাইল গেম এর ভবিষ্যত নির্মানে গ্রামীণফোনের উদ্যোগ

Sumon Chowdhury
মে ৯, ২০১৮ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশে ডিজিটাল ইকোসিস্টেমকে আরো সুদৃঢ় করার লক্ষ্যে সম্মানিত গ্রাহকদের জন্য ‘ব্যাটেল রেজ’ ও ‘স্কেচ জার্নি’ নামের দুটি চমৎকার মোবাইল গেম চালু করেছেগ্রামীণফোন।
নতুন মোবাইল গেম দুটি এখন গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে যা বাংলাদেশের মোবাইল গেম নির্মানের ভবিষ্যত গড়তে গ্রামীণফোনের নিরলসভাবে প্রচেষ্টার প্রমাণ। এটি সম্ভব হয়েছে এপিআই হাব প্ল্যাটফর্ম তৈরির মাধ্যমে যা ব্যবহার করে গেম নির্মাতারা তাদের গেম চালু এবং তারমাধ্যমে অর্থ আয় করতে পারে।
দেশের ডিজিটাল ইকোসিস্টেম তৈরির অংশ হিসেবে গ্রামীণফোন গেমিং খাতের উন্নয়নে ভূমিকা রাখছে। প্রবৃদ্ধিশীল ইকোসিস্টেম গেম নির্মাতাদের নিজস্ব উদ্ভাবনী গেমিং প্ল্যাটফর্ম তৈরিতেই উদ্বুদ্ধ করেনা বরং বিশ্ব মঞ্চে গেম তৈরির প্রতিযোগিতায় অংশ নিতে তাদের সক্ষম করে তোলে। গ্রামীণফোনের ডেপুটি সিইও ও চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, স্থানীয় ডেভেলপারদের অভিনব ও প্রাণবন্ত গেম তৈরি অবিশ্বাস্য কোনো বিষয় না। বাংলাদেশে রয়েছে সুপ্ত প্রতিভা আর তা বিশ্বের সামনে তুলে ধরার অপেক্ষায় আছে। নতুন দুটি গেম উন্মোচন সুপ্ত প্রতিভার এক ঝলক মাত্র, সামনে রয়েছে অপার সম্ভাবনা এবং এসব মেধাবীদের সহায়তা করার ক্ষেত্রে গ্রামীণফোন দৃঢ়-প্রতিজ্ঞ।
‘ব্যাটেল রেজ’ সবার মাঝে গেমিং অভিজ্ঞতা ছড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। গেমাররা দলবদ্ধভাবে শুটিং গেমটি খেলতে পারবেন, এমনকি এলএএন (ল্যান) অথবা অনলাইন মাল্টিপ্লেয়ার অপশন ব্যবহার করে নিজ দলের মধ্যে কিংবা অপরিচিত অন্য কোনো গেমারকে চ্যালেঞ্জ দেয়ার সুযোগ রয়েছে গেমটিতে। আকর্ষনীয় চরিত্র, আধুনিক অস্ত্র, মাল্টিপল ম্যাপ, ফেসবুক কানেক্টিভিটি, ল্যান কানেক্টিভিটি এবং অন্যান্য আরো অনেক ফিচার রয়েছে ‘ব্যাটেল রেজ’ গেমটিতে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial