সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কম্পিউটার সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Sumon Chowdhury
মে ২০, ২০১৮ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের তথ্য প্রযুক্তির শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর আয়োজনে শনিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আইসিটি সচিব সুবীর কিশোর চৌধুরী, হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, এনডিসি(সচিব) এবং বিসিএস সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মহাসচিব মোশারফ হোসেন সুমনসহ সংগঠনটির শতাধিক সদস্য অংশ নেন।
আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) আমার প্রাণের সংগঠন। দেশের কম্পিউটার শিল্পের অগ্রগতি এবং বিকাশে এই সংগঠনের ভূমিকা অনস্বীকার্য। এই সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য হতে পেরে আমি গর্ববোধ করি। আমি আশা করি এ সংগঠনের নেতৃবৃন্দরা আইসিটি ব্যবসায়ী এবং ক্রেতাদের স্বার্থ মাথায় রেখে সঠিক সিদ্ধান্ত নিয়ে আইসিটি ব্যবসাকে দেশে প্রতিষ্ঠিত ব্যবসা হিসেবে রূপান্তর করবে।
বিসিএস সভাপতি ইঞ্জি. সুব্রত সরকার ইফতার মাহফিলে অংশ নেয়ার জন্য আমন্ত্রিতদের শুভেচ্ছা জানান। এসময় তিনি সকলকে নিয়ে একসঙ্গে কাজ করে আইসিটি সেক্টরকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, দেশের তথ্যপ্রযুক্তিবিদ মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ তথ্যপ্রযুক্তির এই সেক্টরে বাংলাদেশকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করতে যারা অক্লান্ত পরিশ্রম করছেন, তাদের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা। বিসিএস দেশের তথ্যপ্রযুক্তিকে সমৃদ্ধ করতে প্রথম থেকেই কাজ করে যাচ্ছে এবং এই উন্নয়নের ধারা আমরা সমুন্নত রাখবো।
ইফতারের আগে দেশ, জাতি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে নিয়জিত ব্যবসায়ীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে বিসিএস এর কার্যনির্বাহী কমিটির বর্তমান ও প্রাক্তন কার্যনির্বাহী কমিটির সদস্য, তথ্যপ্রযুক্তির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, দেশি-বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা এবং গণমাধ্যমের কর্মীরা অংশগ্রহণ করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial