সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বাগডুমে ‘বিক’-এর পণ্যে ১৫% ছাড়

Sumon Chowdhury
এপ্রিল ১৮, ২০১৮ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম এবং বিশ্বখ্যাত শেভিং পণ্য ও লাইটার প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিক-এর বাংলাদেশের পরিবেশক এম এন্ড ইউ ডিস্ট্রিবিউশন লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বিক প্যারিস স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত পারিবারিক মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। এই চুক্তির মাধ্যমে গ্রাহকরা বাগডুম-এ বিশাল মূল্যছাড়ে বিক-এর পণ্য কিনতে পারবেন।
সম্প্রতি রাজধানীর সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, গুলশান এ অবস্থিত এম অ্যান্ড ইউ-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করা হয়। বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক এবং এম অ্যান্ড ইউ এর ম্যানেজিং ডিরেক্টর কাজী সাদিক বিন মাহমুদ এর উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাগডুম একটি ওয়ান-স্টপ লাইফস্টাইল প্ল্যাটফর্ম, যেখানে বেশকিছু স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য পাওয়া যায়। একেবারে সাদাসিধে থেকে শুরু করে ক্যাজ্যুয়াল কিংবা বিলাসবহুল, ট্রেন্ডি, অনন্য কিংবা ঐতিহ্যবাহী কী নেই এখানে। বাগডুম মানুষের নিত্যদিনের প্রয়োজনীয়তা থেকে শুরু করে বিশেষ অনুষ্ঠান, জরুরি চাহিদা ও বিশেষ উপলক্ষ্য উদযাপনের জন্য প্রয়োজনীয় সবকিছুর উপর গুরুত্ব দেয়। বাগডুম তরুণ প্রজন্মকে বিশেষভাবে গুরুত্ব দেয়, যারা ‘বাগডুম প্রজন্ম’ নামে পরিচিত এবং বাগডুম কেবল ব্র্যান্ড সম্প্রসারণেই বিশ্বাস করে না, বরং তরুণ প্রজন্মের জীবনের নানা গল্প শেয়ার করে তাদের পাশে থাকার চেষ্টা করে।
বিক প্রোডাক্টস আমাদের দৈনন্দিন চাহিদা মেটাতে সহজলভ্য সেবা প্রদান করে। ফ্রান্স ভিত্তিক কর্পোরেশন বিক, বলপয়েন্ট কলম তৈরি করার জন্য সর্বাধিক পরিচিত। এটি ১৯৪৫ সালে ব্যারন মার্সেল বিক কর্তৃক প্রতিষ্ঠিত হয় এবং সহজলভ্য দৈনন্দিন পণ্য যেমন: লাইটার, রেজর, মেকানিকাল পেন্সিল ও কাগজের পণ্য তৈরি করে পরিচিতি লাভ করে। বাংলাদেশে বিক-এর একমাত্র পরিবেশক এম এন্ড ইউ ডিস্ট্রিবিউশন লিমিটেড। এই চুক্তির মাধ্যমে বিক-এর পুরুষ এবং মহিলাদের ফোম এবং জেল শেভার এর পাশাপাশি লাইটার-ও বাগডুম ডট কম-এ পাওয়া যাবে। এই চুক্তির ফলে গ্রাহকরা বাগডুম ডট কমে বিক পণ্যে ১০ থেকে ১৫ শতাংশ মূল্য ছাড় উপভোগ করবেন।
বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক বলেন, আন্তর্জাতিক ব্র্যান্ড এম এন্ড ইউ ডিস্ট্রিবিউশন লিঃ এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। যেটি বিক এর মত আন্তর্জাতিক ব্র্যান্ডকে পরিবেশন করেছে। আমরা বিশেষভাবে আনন্দিত কেননা তাদের পণ্যের মান, ট্রেন্ড ও পণ্যের দাম আমাদের মিলেনিয়াল ক্রেতাদের সাথে দারুণভাবে মিলে যায়, যা আমাদের একসাথে সমান তালে পথচলাকে দীর্ঘায়িত করবে’।
বাগডুম-এর সাথে চুক্তিবদ্ধ হওয়া সম্পর্কে এম অ্যান্ড ইউ এর ম্যানেজিং ডিরেক্টর কাজী সাদিক বিন মাহমুদ বলেন, বিক প্রোডাক্টসমূহের জন্য বাগডুমের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা গর্বিত। দুইটি প্রতিষ্ঠানই নিজ নিজ ক্ষেত্রে নেতৃস্থানীয় পর্যায়ে রয়েছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি ব্যবসায় শীর্ষস্থান ধরে রাখার জন্য নিত্যনতুন প্রযুক্তি ব্যবহার করা অপরিহার্য। আমাদের লক্ষ্য ই-কমার্স খাতকে দেশ এবং ক্রেতার জন্য আরো শক্তিশালীভাবে গড়ে তোলা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial