শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বাজারে আনবে শাওমির নতুন ফোরজি স্মার্টফোন

Sumon Chowdhury
এপ্রিল ১০, ২০১৮ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : চলতি বছর বেশ কয়েকটি নতুন মডেলের ফোরজি নেটওয়ার্ক-সমর্থিত স্মার্টফোন দেশের বাজারে আনবে চীনা স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। এ ছাড়া দেশে নতুন ২০টি সেবাকেন্দ্র স্থাপনের ঘোষণা দিয়েছে শাওমির জাতীয় পরিবেশক প্রতিষ্ঠান সোলার ইলেকট্রো বাংলাদেশ। সম্প্রতি শাওমির আট বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দেওয়ান কানন।
শাওমির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৬ এপ্রিল আট বছর পূর্ণ করেছে চীনা স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। এ উপলক্ষে বিশ্বজুড়ে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে প্রতিষ্ঠানটি। সে ধারাবাহিকতায় বাংলাদেশেও পালিত হয় দুই দিনব্যাপী অনুষ্ঠান। ৬ এপ্রিল গ্রাহকদের জন্য ফ্লাশ সেল ও ৭ এপ্রিল মি-ফ্যান ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে শাওমির কর্মকর্তারা জানান, ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে জায়গা করে নিয়েছে শাওমি। বাংলাদেশেও তরুণদের মধ্যে সাড়া ফেলেছে। এ বছরে নতুন স্মার্টফোন আসবে ও দারুণ যাবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial