শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বাজারে আনল এসএস সলিউশন্স তিনটি ইয়ারপি প্যাকেজ

Sumon Chowdhury
এপ্রিল ৭, ২০১৮ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ডিজিটাল দি একোনোমি গ্রোথ ইঞ্জিন ফর বাংলাদেশ শিরোনামে এসএপি এবং এস এস সলিউশন্স প্রাইভেট লিমিটেড হোটেলে ওয়েস্টিনে যৌথভাবে একটি তথ্য প্রযুক্তি বিষয়ক সম্মেলনের আয়োজন করে।
অনুষ্ঠানের শুরুতে এসএস সলিউশন্স এর ব্যবস্থপনা পরিচালক সারাজিন কাজী এসএপি এবং বাংলাদেশে এসএপি’র গোল্ড পার্টনার হিসেবে তাদের অবস্থানের কথা তুলে ধরেন।
তিনি বলেন, ঢাকার পান্থপথ আর বনানী তাদের এসএপি সারটিফাইড সারটিফিকেশন একাডেমি রয়েছে। বর্তমানে তারা অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভারসিটি, বাংলাদেশ এর সাথে যৌথভাবে স্নাতক পর্যায়ে একটি কোর্স চালু করেছে। অত্যান্ত গুরুত্বের সাথে তিনি উল্লেখ করেন, বর্তমানে তারা বাংলাদেশ মাঝারি ও ছোট প্রতিষ্ঠানের উপযোগী এসএপি বিজনেস ওয়ান-এর আওতায় ম্যানুফ্যাকচারিং এবং এ্যাডভান্স ম্যানুফ্যাকচারিং নামে তিনটি নতুন প্যাকেজ চালু করেছেন।
অনুষ্ঠানে এসএপি বিজনেস ওয়ান এর এশিয়া প্যাসিফিক ও জাপান এর কর্ণধার এরওয়ান ফিলিপ বলেন, বাংলাদেশের মতো উন্ননশীল দেশ বরাবর-ই এসএপি- র মনোযোগে থাকে। এ ধরনের উন্নয়নশীল বাজার মূলত মাঝারি ও মধ্যম আয়ের উদ্যোক্তাদের উপর অনেকাংশে নির্ভরশীল। এসব প্রতিষ্ঠানের কথা ভেবে আমরা নিয়ে এসেছি কম খরচে, অল্প সময়ে বাস্তবায়ন যোগ্য সমাধান।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, ক্রমাগত উদ্ভাবনের যুগে যেখানে ক্রেতার চাহিদা মিটাতে প্রতিমুহূর্তে দূরদর্শিতার পরিচয় দিতে হয় সেখানে এসএপি’র মতো অ্যাপলিকেশন সময়ুপযোগী সমাধান দিতে পারে। তিনি এসএপি ও এসএস সলিউশন্সকে ডিজিটাল বাংলাদেশ ২০২১ স্বপ্নপূরণ অগ্রযাত্রার সঙ্গী হওয়ায় অভিনন্দন জানিয়েছেন। বক্তব্যে তিনি দৃঢ়তার সাথে বলেন, ডিজিটাল বাংলাদেশ আর রুপকথা নয়, এখন তা বাস্তবতায় রূপান্তরিত হচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জার্মান রাষ্ট্রদূত ড. থমাস হেইনরিক প্রিঞ্জ এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রেসিডেন্ট কাজী মোঃ সালাহ ঊদ্দিন। এছাড়াও দেশের বিভিন্ন সরকারি – বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তার পাশাপাশি আইটি বিশেষজ্ঞরাও উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial