সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির জ্যেষ্ঠ নেতারা আগে এত ঐক্যবদ্ধ ছিল না : নজরুল

editor
মে ১১, ২০১৮ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: দলের জ্যেষ্ঠ নেতারা ঐক্যবদ্ধ রয়েছেন জানিয়ে বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘এই মুহূর্তে বিএনপির সিনিয়র নেতা যারা আছেন, তারা যতটা ঐক্যবদ্ধ, আগে কিন্তু এত ঐক্যবদ্ধ ও সক্রিয় ছিল না।’
তিনি বলেন, ‘অবাক বিস্ময়ে দেখি, আগে আমাদের যে নেতা বা কর্মীদের মিটিংয়ে বা মিছিলে দেখতাম না, এখন দেখছি তারা আসছেন। এ রকম একটা সময় আমরা অতিক্রম করছি। যথা সময়ে, দল যথোপযুক্ত সিদ্ধান্ত নেবে এবং সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে।’
শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেগম খালেদা জিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুল হুদা, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবসহ গ্রেফতার সকল নেতাদের মুক্তির দাবিতে প্রতিবাদ সভাটির আয়োজন করে ঢাকা মহানগর জাতীয়তাবাদী রিক্সা ও ভ্যান শ্রমিক দল। নজরুল ইসলাম খান বলেন, ‘এই সময়ে আমাদের আন্দোলন চলছে। আমি জানি আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা, এখন আমরা যে ধরনের আন্দোলন করছি আপনারা এটা কেউ পছন্দ করছেন না। আমাদের উপর একটু অসন্তুষ্ট হয়ে যাচ্ছেন। কেন আমরা এসব করছি? আমরা যা করছি সেটা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ অনুযায়ী করছি। এখন যিনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, তার নির্দেশ অনুযায়ী করছি। কারণ আমরা যা করছি, আলোচনা করে বুঝে শুনেই করছি।’নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, সব দেবতা তো এক রকম ভোগে তুষ্ট হয় না, তো এখন যে সরকার আছে, সে সরকার যে ভোগে তুষ্ট সে ভোগই দিতে হবে। কখন কিভাবে সেটা দেয়া হবে এই সিদ্ধান্ত নেত্রীর উপর ছেড়ে দেন।
তিনি বলেন, আমাদের যে নেতা দায়িত্বে আছেন তার উপর ছেড়ে দেন। কিন্তু আমাদের প্রস্তুতি রাখতে হবে, যখন সে সিদ্ধান্ত আসুক সেটা বাস্তবায়ন করতে হবে। বিএনপির উপর অত্যাচার নির্যাতন বছরের পর বছর চলছে। কিন্তু এত কিছু করেও বিএনপিকে ভাঙা যায় নাই। বিএনপির কোনো অঙ্গ দলকে ভাঙা যায় নাই। ২০ দলীয় জোটও ভাঙা যায় নাই । সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial