ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০১৭

বিএসপিএ’র বর্ষসেরা সাকিব-অর্ণব-জাফর

editor
ডিসেম্বর ১৮, ২০১৭ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন(বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় আছেন, সাকিব, অর্ণব ও জাফর। ২০১৭ সালের পারফরম্যান্সের ভিত্তিতে এ বছর ১৪টি ক্যাটাগোরিতে পুরস্কার দেয়া হবে।
এ উপলক্ষে জাতীয় ক্রীড়া পরিষদে সোমবার এক সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান, শ্যুটার অর্ণব সারার লাদিফ ও ফুটবলার জাফর ইকবাল।
এছাড়া বর্ষসেরা দাবাড়ু এনামুল হোসেন রাজীব, বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড় সোনম সুলতানা সোমা, বর্ষসেরা সাঁতারু জোনায়না আহমেদ, বর্ষসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দীন (ক্রিকেট), বর্ষসেরা সংগঠক নির্বাচিত হয়েছেন মাহফুজা আক্তার কিরণ (ফুটবল)। উদীয়মান অ্যাথলেট নির্বাচিত হয়েছেন জহির রায়হান। বিশেষ সম্মাননা পাচ্ছেন ফুটবলের সালাম মুর্শেদী ও বাদল রায়। তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে নির্বাচিত হয়েছেন মফিজুল হক (ফুটবল কোচ)। বর্ষসেরা স্পন্সর রবি।
তাছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছেন চারজন। মনোনীতরা হলেন-মাশরাফি বিন মর্তুজা (ক্রিকেট), সাকিব আল হাসান (ক্রিকেট), মাহমুদউল্লাহ রিয়াদ (ক্রিকেট) এবং জাফর ইকবাল (ফুটবল)। অনলাইনে ক্রীড়ামোদীদের ভোটে একজন সেরা নির্বাচিত হবেন এই ক্যাটাগরিতে।
এ সময় উপস্থিত ছিলেন, বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব ও স্পন্সর প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজের মার্কেটিং ম্যানেজার ফজল মাহমুদ রনি।
গত ১৯৬৪ সাল থেকে সেরা ক্রীড়াবিদ ও ক্রীড়া সংশ্লিষ্টদের পুরস্কৃত করে আসছে বিএসপিএ। আগামী ৬ জানুয়ারি, ২০১৮ হোটেল সোনারগাঁওতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৭ সালের বর্ষসেরা পুরস্কার তুলে দেয়া হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial