শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বিকেএসপির তীরন্দাজদের কাজী রাজীব উদ্দিন আহমেদ চপলের উপহার

Sumon Chowdhury
এপ্রিল ২৩, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : লক্ষ্য পুরণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশের তীরন্দাজরা। তৃণমুল থেকে প্রতিভাবান আরচ্যার খুঁজে বের করতে শুরু হচ্ছে ‘তীর আরচ্যারি প্রতিভা অন্বেষণ কর্মসূচী-২০১৮’। ‌‌‘তীর গো ফর গোল্ড’ প্রজেক্টের আওতায় পাঁচ বছর মেয়াদী এই ট্যালেন্ট হ্যান্ট কর্মসূচীর প্রথম ধাপে ১২টি জেলায় শুরু করতে যাচ্ছে বাংলাদেশ আরচ্যারি ফেডারেশন।
পাশাপাশি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে আরচ্যারি বিভাগের কার্যক্রম আরও জোরদার করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় সোমবার বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সাধারন সম্পাদক ও ওয়ার্ল্ড আর্চারি এশিয়া ভাইস প্রেসিডেন্ট কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল এর ব্যক্তিগত উদ্যোগে আরচ্যারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। বিকেএসপির মহাপরিচালকের মাধ্যমে আর্চারদের মাঝে ২০টি বিগেনার রিকার্ভ বো ও ৫টি টার্গেট বোর্ড প্রদান করা হয়।
এ সময় বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু, নির্বাহী প্রকৌশলী শাহ আশরাফ আলী ‍ও উপ-পরিচালক (ক্রীড়াবিজ্ঞান) নুসরাৎ শারমীন ছাড়াও সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
চপল তার ব্যক্তিগত এ উপহার বিকেএসপিকে দিতে পেরে সঠিক সিদ্ধান্ত বলে মনে করেন। কারন খেলোয়াড় তৈরির কারখানা বলে স্বীকৃত এ প্রতিষ্ঠান থেকে অনেক আরচ্যার জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে নিজেদের শ্রেষ্ঠ্যত্ব প্রমান রাখতে সক্ষম হয়েছেন। বিকেএসপির মহাপরিচালক ফেডারেশনের সাধারন সম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার এই অবদান বিকেএসপি কৃতজ্ঞতার সাথে স্মরণ রাখবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial