রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

বিশেষ সম্মাননা পেলেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা আনোয়ার হাবিব কাজল

Sumon Chowdhury
এপ্রিল ২১, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগে অনন্য অবদানের স্বীকৃতি স্বরুপ বিশেষ সম্মাননা পেলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) মোঃ আনোয়ার হাবিব কাজল।
শিক্ষাবিষয়ক মাসিক ম্যাগাজিন এডুকেশন ওয়াচের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আযোজিত অনুষ্ঠানে দেশের একজন প্রথিতযশা সফল জনসংযোগ কর্মকর্তা হিসেবে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।
এ উপলক্ষে গত ১৬ এপ্রিল ২০১৭ তারিখে জাতীয় যাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে অনুষ্ঠিত “দশম প্রতিষ্ঠাবার্ষিকী” এবং “উন্নয়নশীল দেশে উত্তরণ: শিক্ষাক্ষেত্রে উন্নয়ন, চ্যালেঞ্জ এবং পরিকল্পনা” শীর্ষক সেমিনারে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আকতারুজ্জামান এবং প্রধান আলোচক ছিলেন সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এন এম মেশকাত উদ্দিন।
আনোয়ার হাবিব কাজল ১৯৯৬ সালে বেক্সিমকো গ্রুপের প্রকাশনা বেক্সিবার্তা এক্সিকিউটিভ হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০০১ সালে দেশের প্রথম ডিজিটাল ম্যাগাজিন ‘ডিজি বাংলা’র (ডিজিটাল বাংলাদেশ) ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে ড্যাফোডিল মাল্টিমিডিয়ায় যোগ দেন।
পরবর্তীতে ২০০৭ সালে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে কো-অর্ডিনেটর হিসেবে যোগ দান করেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) হিসেবে কর্মরত আছেন। আনোয়ার হাবিব কাজ বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও চাঁদপুর প্রেস ক্লাবের একজন সম্মানিত সদস্য।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial