রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

বৈশাখী অফারে ওয়ালটনের ফোরজি স্মার্টফানে নিশ্চিত মূল্যফেরত

Sumon Chowdhury
এপ্রিল ৭, ২০১৮ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাঙালির প্রাণের উৎসব পয়লা বৈশাখ উপলক্ষ্যে স্মার্টফোন ক্রয়ে বিশেষ অফার ঘোষণা করেছে ওয়ালটন। এ অফারের আওতায় নির্দিষ্ট মডেলের ফোরজি স্মার্টফোনে ক্রেতারা সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যফেরত পাবেন।
ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, প্রিমো জেডএক্স থ্রি, প্রিমো এক্সফোরপ্রো, প্রিমো এসসিক্স ইনফিনিটি, প্রিমো এসসিক্স, প্রিমো এসফাইভ, প্রিমো আরএমথ্রিএস, প্রিমো এনএক্সফোর, প্রিমো আরএমথ্রি, প্রিমো এইচসিক্সপ্লাস এবং প্রিমো আরএইচথ্রি -এই ১০টি ফোরজি স্মার্টফোনে বৈশাখী অফার উপভোগ করা যাবে। (৮ এপ্রিল) রোববার থেকে শুরু হওয়া এই অফারে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে আগামি ১৭ এপ্রিল পর্যন্ত।
অফারটি পেতে হ্যান্ডসেট কেনার পর এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য বিও (BO) লিখে স্পেস দিয়ে ক্রয়কৃত ফোনটির আইএমইআই নাম্বার (IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে ক্যাশব্যাকের অংক জানিয়ে দেয়া হবে। তিনি তাৎক্ষণিকভাবে বিক্রেতার কাছ থেকে ওই টাকা ফোনটির ক্রয়মূল্যের সাথে সমন্বয় করতে পারবেন।
নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে এসব ফোরজি স্মার্টফোন। রয়েছে ইএমআই সুবিধা। সেক্ষেত্রেও ক্রেতা ক্যাশব্যাকের এই অফার উপভোগ করতে পারবেন।  ওয়ালটন সূত্রে জানা গেছে, প্রিমো জেডএক্স থ্রি, প্রিমো এক্সফোরপ্রো, প্রিমো এসসিক্স ইনফিনিটি, প্রিমো এসসিক্স, প্রিমো এসফাইভ, প্রিমো আরএমথ্রিএস, প্রিমো এনএক্সফোর, প্রিমো আরএমথ্রি, প্রিমো এইচসিক্সপ্লাস এবং প্রিমো আরএইচথ্রি – এই ১০টি ফোরজি স্মার্টফোনে বৈশাখী অফার উপভোগ করা যাবে। হ্যান্ডসেটগুলোর বর্তমান মূল্য যথাক্রমে ৩১,৯৯০, ২৮,৯৯০, ১৬,৯৯০, ১৫,৫৯০, ১৪,৯৯০, ১৪,৪৯০, ১৩,৯৯০, ১১,৯৯০, ১১,৯৯০ এবং ৯,৬৯০ টাকা। সব ধরনের ওয়ালটন স্মার্টফোনেই থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।
নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে এসব ফোরজি স্মার্টফোন। রয়েছে ইএমআই সুবিধা। সেক্ষেত্রেও ক্রেতা ক্যাশব্যাকের এই অফার উপভোগ করতে পারবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial